আজ- রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি , ভ্রুক্ষেপ নেই বিদ্যুৎ বিভাগের !

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট o

বর্তমান সময়ে সড়কে অহরহ ঘটছে দুর্ঘটনা। সড়কে যেন মানুষের মৃত্যুর মিছিল থামছেই না। রাস্তায় বের হলেই শঙ্কায় থাকে সাধারণ মানুষ। অবহেলাসহ বিভিন্ন কারণে এভাবে সাধারণ মানুষের প্রাণ নিভে যাচ্ছে প্রতিনিয়তই। তারপরও সচেতন হচ্ছে না সরকারি প্রতিষ্ঠান, কর্মকর্তা, ঠিকাদারি প্রতিষ্ঠান। তারা রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি রেখেই নির্মাণ কাজ করছে। এসব বিষয়ে বিদ্যুৎ বিভাগকে জানানো হলেও নেয়া হয়নি কোনো উদ্যোগ।

 

লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের নারকেল বাড়ির মাঠের উত্তর-পূর্ব কোনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)র অধীনস্ত রাস্তা সংস্কার কাজ চলমান। এই রাস্তায় খোয়ার কাজ শেষ করা হয়েছে। এই রাস্তার মাঝখানে একটি বৈদ্যুতিক খুঁটি রেখেই খোয়ার কাজ শেষ করা হয়েছে।

 

দেখা যায়, ঝুঁকিপূর্ণভাবে যানবাহন চলাচল করছে ওই খুটির পাশ দিয়ে। অবস্থা এ রকম হয়েছে, যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

 

চালক, পথচারীরা বলছেন, রাস্তার মাঝে এভাবে খুঁটি রেখে খোয়ার কাজ শেষ করা ঠিক হয়নি। যেকোনো সময় এই খুঁটির সঙ্গে ধাক্কা লেখে দুর্ঘটনা ঘটতে পারে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও ঠিকাদারি প্রতিষ্ঠান যেন দুর্ঘটনা ঘটার জন্য খুঁটিটি রেখে দিল।

 

এলাকাবাসী বলেন, রোডের মাঝখানে পড়ছে সমস্যা হইতেই পারে। রাস্তার একপাশে নিতে হবে। এদিকে এ নিয়ে কোন ভ্রুক্ষেপ নেই কর্তৃপক্ষের।

 

বাংলার কথা/জানুয়ারি ১৩, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn