আজ- মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

আচরণবিধি লঙ্ঘন, আ’লীগের মেয়র প্রার্থীকে জরিমানা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
নিজস্ব প্রতিবেদক (নওগাঁ) o
নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল কবির চৌধুরীকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে পত্নীতলা উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা সুলতানা এ দণ্ড দেন।
নজিপুর পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও পত্নীতলা উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুর রহমান বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী প্রার্থীদের কোনো প্রকার শোডাউন, মিছিল কিংবা জনসভা করতে পারবেন না। কিন্তু নজিপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল কবির চৌধুরী নির্বাচনী বিধি লঙ্ঘন করে আজ বেলা ১১টার দিকে নজিপুর বাসস্ট্যান্ড সিঅ্যান্ডবি মাঠ থেকে সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করেন। মোটরসাইকেল শোডাউনের খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। ঘটনার সত্যতা পাওয়ায় আওয়ামী লীগের প্রার্থী রেজাউল কবির চৌধুরীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।
নজিপুর পৌরসভার নির্বাচন ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এই পৌরসভায় মেয়র পদে দুজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁরা হলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রেজাউল কবির চৌধুরী ও বিএনপির প্রার্থী আনোয়ার হোসেন। এই পৌরসভায় মোট ভোটার ১৬ হাজার ৯০৭ জন।
বাংলার কথা/সাজ্জাদুল তুহিন/জানুয়ারি ১২, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn