আজ- মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

পঞ্চম শ্রেণির স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট o

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় এক স্কুল শিক্ষার্থী (১২) কে ধর্ষণের অভিযোগে রেজোয়ান হোসেন (২৮) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

গতকাল সোমবার (১১ জানুয়ারি) দিনগত রাতে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাধানাথপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পাটগ্রাম থানা পুলিশ। তিনি ওই গ্রামের নুর হোসেনের পুত্র।

পাটগ্রাম থানা পুলিশ ও স্থানীয়রা জানান, বাবা-মা ক্ষেতে কাজে যাওয়ায় বাড়িতে একা থাকত পঞ্চম শ্রেণির ওই ছাত্রী। গত ২৬ ডিসেম্বর এ সুযোগে মেয়েটির প্রতিবেশী যুবক রেজোয়ান হোসেন বাড়িতে প্রবেশ করে মেয়েটিকে একা পেয়ে জোরপুর্বক ধর্ষণ করে চলে যায়। পরে মেয়েটি তার পরিবারকে অবগত করলে স্থানীয় ভাবে বৈঠকের চেষ্টা চালায় অভিযুক্ত রেজোয়ানের পরিবার। অবশেষে গতকাল সোমবার (১১ জানুয়ারি) মেয়েটির মা বাদি হয়ে পাটগ্রাম থানায় রেজোয়ানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগটি আমলে নিয়ে পাটগ্রাম থানা পুলিশ প্রাথমিক তদন্ত শেষে ধর্ষণ আইনে মামলা রুজু করে অভিযুক্ত রেজোয়ানকে রাতেই গ্রেপ্তার করে। আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে ওই স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মোহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলার কথা/জানুয়ারি ১২, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn