আজ- মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

দুর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী ভর্তির লটারী অনুষ্ঠিত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
নিজস্ব প্রতিবেদক (দুর্গাপুর) o 
দুর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী ভর্তির লটারী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১১ জানুয়ারি) সকালে দুর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট ও ৭ম শ্রেণির ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের মধ্যে ভর্তির লটারী অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয়ের অফিস সহকারি এরশাদ আলী জানান, কোভিট-১৯ করোনা ভাইরাসের কারণে সরকারি উচ্চ বিদ্যালয়গুলোতে লটারির মাধ্যমে ভর্তি কার্যক্রমের সিদ্ধান্ত নেয় শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের নির্দেশক্রমে দুর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট ও ৭ম শ্রেণির ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের মধ্যে ভর্তির লটারী অনুষ্ঠিত হয়েছে।
৬ষ্ট শ্রেণিতে ভর্তিচ্ছুক ২২৭ জন শিক্ষার্থী  ও ৭ম শ্রেণিতে ৩৯ শিক্ষার্থী ভর্তি ফরম উত্তোলন করেছিলো। এসব শিক্ষার্থীদের মধ্যে লটারীর মাধ্যমে ৬ষ্ট শ্রেণিতে ১০৬ ও মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটায় ৪জন মোট ১১০জন এবং ৭ম শ্রেণিতে শূন্য ৯টি পদে লটারীর মাধ্যমে ভর্তির শিক্ষার্থী চূড়ান্ত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তি কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি)  শুভ দেবনাথ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক।
এ সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহেদ আলী সহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারি, স্থানীয় সাংবাদিক ও ছাত্র অভিভাবকবৃন্দ।
বাংলার কথা/মোবারক হোসেন শিশির/জানুয়ারি ১১, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn