আজ- রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

পর্নোগ্রাফি আইনে পাটগ্রামে আটক ১

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
আটক রিফাত হোসেন প্রধান।

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি o
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বেংকান্দা ধনিরটারী এলাকার রিফাত হোসেন প্রধান (১৯)-কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল ছবি আপলোড দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত শনিবার সন্ধায় পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করে। পর্নোগ্রাফি আইনে মামলায় রিফাতকে আজ রোববার (২০ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সে ওই এলাকার আসাদুল ইসলামের ছেলে। রিফাত ‘সেই আমি একজন’ নামে ভুয়া ফেসবুক আইডিতে প্রতিবেশীসহ বিভিন্ন নারীদের অশ্লীল ছবি পোস্ট করত বলে এলাকার শতাধিক বাসিন্দা থানায় এসে মৌখিক অভিযোগ করেন।
জানা গেছে, রিফাত হোসেন গোপনে এলাকার ও পার্শ্ববর্তী গ্রামের নারী এবং মেয়েদের গোসল করার সময় ও প্রাকৃতিক ডাকে সারা দেওয়ার সময় গোপনে নিজের এন্ড্রয়েড মোবাইল ফোনে এ সব ছবি তুলে। অশ্লীল ও খোলামেলা ছবিগুলো তার ফেক (ভুয়া) আইডি ‘সেই আমি একজন’ এ পোস্ট করে। গত ১৭ সেপ্টেম্বর ওই আইডিতে জনৈক্য ব্যক্তি তার স্ত্রীর আপলোডকৃত অশ্লীল ছবি দেখে থানায় ওইদিনই অভিযোগ দেন। তার অভিযোগে তিনি (জনৈক্য ব্যক্তি) উল্লেখ করেন প্রতিবেশী অনেকের মা, বোন, স্ত্রীসহ বিভিন্ন নারীর অশ্লীল ছবি গোপনে তুলে ওই ফেসবুক আইডিতে আপলোড দেয় রিফাত হোসেন প্রধান। গত শনিবার সন্ধায় পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে রিফাত হোসেন প্রধানকে গ্রেপ্তার করে।
রিফাতের মা রিনা বেগম বলেন, আমার ছেলে রিফাতের মাথার সমস্যা। তাকে দিয়ে অন্য কেউ এ ধরণের ছবি প্রকাশ করেছে।
পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, পর্নোগ্রাফি আইনে মামলায় রিফাতকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
বাংলার কথা/আজিনুর রহমান আজিম/ সেপ্টেম্বর ২০, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn