রাজশাহীতে করোনায় মারা গেলেন পুলিশের এসআই

নিজস্ব প্রতিবেদক ০
করোনা আক্রান্ত হয়ে রাজশাহী খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন পুলিশের এসআই মোশাররফ হোসেন (৫৭) মারা গেছেন। শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১০টার পর তার মৃত্যু হয়।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।
মৃত মোশাররফ রাজশাহী আরআরএফ (রেঞ্জ রিজার্ভ ফোর্স) সুবেদার পদমর্যাদার ছিলেন। তার অফিশিয়াল পদবী এসআই (সশস্ত্র)। তবে তিনি ডেপুটেশনে নওগাঁয় কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল।  বৃহস্পতিবার পরীক্ষায় তিনি পজিটিভ প্রমাণিত হন।
আজ শুক্রবার এসআই মোশাররফ হোসেন প্রথমে পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে তাকে মিশন হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়। বিকেল সাড়ে ৫টায় তাকে সেখানে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টার পর তিনি  মারা যান।

রাজশাহী মেডিকেক কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, এসআই মোশাররফ হোসেন রাজশাহী মহানগরীর সুফিয়ানের মোড় এলাকায় ভাড়া থাকতেন। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন।

নওগাঁর পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া জানান, এসআই মোশাররফ হোসেন রাজশাহীতে রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। সেখান থেকে প্রেষণে ছিলেন নওগাঁয়। তার দেশের বাড়ি পাবনা। রাজশাহী শহরে ভাড়া থাকতেন। গেল ১৮ মে থেকে ছুটিতে তিনি রাজশাহীর বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে।

বাংলার কথা/মে ২২, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email