মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ১৫ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

৫ নভেম্বর বরিশালে বিএনপির গণসমাবেশ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ১, ২০২২ ৪:৫১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বিএনপির বরিশাল বিভাগীয় গণসমাবেশের জন্য নির্ধারিত স্থান বঙ্গবন্ধু উদ্যান পরিদর্শন করেছেন নেতৃবৃন্দ। মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে গণসমাবেশ বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়কারী ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হাসানের নেতৃত্বে বঙ্গবন্ধু উদ্যান পরিদর্শন করেন তারা।

এ সময় জাহিদ হাসান বলেন, ময়মনসিংহ, চট্টগ্রাম, রংপুর ও খুলনায় শত বাধা দিয়েও জনস্রোত রুখতে পারেনি। তেমনি বরিশালেও স্বতঃস্ফূর্ত জনগণকে আটকে রাখতে পারবে না। ওইদিন বরিশাল গণসমাবেশের নগরী হয়ে উঠবে।

তিনি আরও বলেন, বরিশাল খালেদা জিয়ার ঘাঁটি। সরকার পতনে আন্দোলনে বরিশালের গণসমাবেশ অতীতের রেকর্ড ভেঙে ফেলা হবে। আমাদের বাধাগ্রস্ত করে পথরুদ্ধ করা যাবে না।

বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক বলেন, আমাদের গণসমাবেশ বানচাল করতে মাঠের অর্ধেক ব্যবহার করতে বলা হয়েছে। এছাড়াও বাস-ইজিবাইক বন্ধের ঘোষণা দিয়েছে। বিভিন্ন স্থানে হামলার খবর আসছে। আসলে এসব করে বিএনপির সমাবেশে লোক আটকে রাখা যাবে না।

তিনি বলেন, নেতা-কর্মীরা বিভিন্ন স্থান থেকে ইতোমধ্যে বরিশালে আসতে শুরু করেছেন। দরকার হলে মানুষ হেঁটে সমাবেশস্থলে এসে পৌঁছাবে। আমাদের ওপর বিভিন্ন বাধা ও হামলা মোকাবিলা করে আমরা সমাবেশ সফল করব।

সমাবেশের মঞ্চ তৈরির কাজ শুরু হচ্ছে উল্লেখ করে জানান, মূল মঞ্চটি লম্বায় ৫০ ফুট ও প্রস্থে ৩৫ ফুট করা হবে। পরিদর্শনকালে জেলা, মহানগর ও কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ৫ নভেম্বর বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে বিএনপির বিভাগীয় গণসমাবেশ হওয়ার কথা।

সর্বশেষ - প্রচ্ছদ