বুধবার , ২৩ নভেম্বর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

৩০ নভেম্বর থেকে যশোর-কক্সবাজার রুটে নভোএয়ার চলাচল শুরু

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২৩, ২০২২ ১:১৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
আগামী ৩০ নভেম্বর (বুধবার) থেকে যশোর-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে নভোএয়ার। একইসঙ্গে কক্সবাজারে তিন রাতের হোটেল ফ্রি প্যাকেজ ঘোষণা করেছে এয়ারলাইন্সটি।

বুধবার (২৩ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে নভোএয়ার জানায়, সরাসরি ফ্লাইটটি যশোর থেকে প্রতি সপ্তাহের বুধবার বেলা ১১টা ৪৫ মিনিটে ছেড়ে কক্সবাজারে দুপুর ১২টা ৫৫ মিনিটে পৌঁছাবে। কক্সবাজার থেকে প্রতি সপ্তাহের শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যশোরে বেলা ১১টায় পৌঁছাবে। এই রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে ভ্রমণপিপাসুদের জন্য কক্সবাজারে তিন রাতের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে এয়ারলাইন্সটি। অফারটি উপভোগ করতে দুই জনের যশোর থেকে কক্সবাজারের রিটার্ন টিকিট কিনতে হবে। এই অফারে দুই জনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৬টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলো হলো- সিগ্যাল হোটেল, লং বিচ হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল সি প্যালেস।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

সর্বশেষ - প্রচ্ছদ