আজ- শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

হেরে গেলেন বিজেপির লকেট চট্টোপাধ্যায়

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাংলার কথা ডেস্ক ০

চুঁচুড়ায় বিধানসভার ভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থী অজিত মজুমদারের সঙ্গে হেরে গেলেন লকেট চট্টোপাধ্যায়। রবিবার (২ মে) ভোটের ফলাফলে দেখা গেছে, অজিত মজুমদার পেয়েছেন ৫৭ হাজার ৮৯১ ভোট। অন্যদিকে লকেট চট্টোপাধ্যায় পেয়েছেন ৫৪ হাজার ৮২৯ ভোট।

পশ্চিমবঙ্গে বিধানসভার ভোটের ফলাফলে দেখা গেছে ২০৬ আসন পেয়ে এগিয়ে রয়েছেন তৃণমূলের মমতা বন্দোপাধ্যায়। অন্যদিকে এখন পর্যন্ত বিজেপি পেয়েছে ৮৪টি আসন।এই অবস্থায় পশ্চিমবঙ্গে ভোটে হারের কারণ জানতে চেয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

 

 

রবিবার দুপুরে এ কথা জানিয়েছেন রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। কার্যত ভোট গণনাপর্বের মধ্যেই কৈলাস মেনে নিয়েছেন বিধানসভা ভোটে বিজেপির ভরাডুবি হয়েছে।

 

 

পাশাপাশি, টালিগঞ্জে বাবুল সুপ্রিয় এবং চুঁচুড়ায় লকেট চট্টোপাধ্যায়ের পিছিয়ে থাকার ঘটনাকে ‘আশ্চর্যজনক’ বলে উল্লেখ করেছেন কৈলাস। তিনি জানান, ভোটের পূর্ণাঙ্গ ফল পাওয়ার পর বিজেপি নেতৃত্বে এগুলো পর্যালোচনা করা হবে।

 

 

বিধানসভা ভোটের প্রচারনায় রাজ্যে এসে একাধিকবার ২০০ আসনে জেতার দাবি করেছেন বিজেপির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু ভোটগণনার গতিপ্রকৃতির ইঙ্গিতে দেখা যাচ্ছে ১০০ আসনেও জিততে পারবে না পদ্ম-শিবির।

সূত্র: যুগান্তর

 

 

বাংলার কথা/মে ০২, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn