আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

হাতীবান্ধায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিবেদক o

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এসমোতারা নামে এক গৃহবধূকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

এ ঘটনায় গত ১৭জানুয়ারী পাষন্ড স্বামী নূর মোহাম্মদকে প্রধান আসামী করে আরও তিন জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় অভিযোগ করেন তিনি। অভিযুক্তরা হলেন, গৃহবধূর স্বামী নূর মোহাম্মদ, ননদ নুর নাহার ও মঞ্জুয়ারা।

 

জানা গেছে, প্রায় ১৫ বছর আগে বিয়ে হয় তাদের। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ভালোই চলছিলো তাদের সংসার। তবে সন্তান দুটি জন্মের পর থেকেই কারনে অকারনে ওই গৃহবধূকে মার ধরেন পাষন্ড নূর মোহাম্মদ। এমতাবস্থায় গত ১১ জানুয়ারি ওই গৃহবধূকে কোন কারন ছাড়াই মারধর করেন। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

 

এ বিষয়ে এসমোতরা বলেন, আমার স্বামী আমাকে প্রায় কারনে অকারনে মারেন। আমাকে বাড়ি চলে যেতে বলে। না হলে গলায় দড়ি অথবা বিষ খেয়ে মরতে বলে। এমনকি আমার স্বামী আবারো বিয়ে করতে চায় আর বলে তুই চলে তোকে নিয়ে আর থাকতে চাই না। এসব কথা বলেন আর মারধর করেন। তাই ন্যায় বিচারের জন্য আমি থানায় মামলা করেছি।

এ বিষয়ে অভিযুক্ত নূর মোহাম্মদ বলেন, মারধর করা হয়নি। শুধু বাড়ি থেকে বের করে দেয়া হয়েছে। কারন ওর চরিত্র ভালো না।

 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

বাংলার কথা/সিদরাতুল মোত্তাকিন/জানুয়ারি ২২, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn