আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

হাতীবান্ধায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী আটক

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিবেদক o

লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রীকে মারধরের অভিযোগে অভিযুক্ত স্বামী নূর মোহাম্মদকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে আটককৃত নুরকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এর আগে গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে উপজেলার মেডিকেল মোড় এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। এদিকে এ ঘটনায় গত (১৭ জানুয়ারি) নূরকে প্রধান আসামী করে আরও ৩ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই গৃহবধূ এসমোতারা।

 

আটককৃত নূর মোহাম্মদ উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেগ্রামের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। এছাড়া সে উপজেলার মেডিকেল মোড় এলাকার মিডলি সু স্টোরের সত্বাধিকারী।

 

জানা গেছে, প্রায় ১৫ বছর আগে বিয়ে হয় তাদের। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ভালোই চলছিলো তাদের সংসার। তবে কোন কারণ ছাড়াই প্রায় ওই গৃহবধূকে মার ধরেন পাষন্ড নূর। এমতাবস্থায় গত ১১ জানুয়ারি ওই গৃহবধূকে কোন কারণ ছাড়াই মারধর করেন। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

 

এ বিষয়ে এসমোতরা বলেন,‘ আমার স্বামী আমাকে প্রায় কারণে অকারণে মারেন। আমাকে বাড়ি চলে যেতে বলে। না হলে মরতে বলে। আবারো বিয়ে করতে চায়। তাই ন্যায় বিচারের জন্য আমি থানায় মামলা করেছিলাম।’

 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, নারী ও শিশু নির্যাতন আইনে আটককৃত নুরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

বাংলার কথা/সিদরাতুল মোত্তাকিন/জানুয়ারি ২৯ ,২০২১ 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn