আজ- বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিবেদক o

লালমনিরহাটের হাতীবান্ধায় মুক্তিযোদ্ধাকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রংপুর বিভাগীয় বীর মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ও হাতীবান্ধা মুক্তিযুদ্ধ মঞ্চ।

 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা পরিষদ গেটের সামনে ঘন্টা ব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

মুক্তিযোদ্ধার নাতী ও উপজেলা ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি সফিয়ার রহমান, বাংলাদেশ উন্মক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও পাটগ্রাম মহিলা কলেজের প্রভাষক মনিরুল ইসলাম পল্লব, হাতীবান্ধা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক রনিউল ইসলাম রিপন, সহ-সভাপতি জামিয়ার জয়, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও ঘটনার প্রত্যক্ষদর্শী মহোর আলী।

 

বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধাকে নির্যাতন করে চেয়ারম্যান কিভাবে প্রকাশ্যে বুক ফুলিয়ে প্রশাসনের নাকের ঢগায় ঘুরে বেড়ায়; প্রশাসনের কাছে অনুরোধ ওই চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করুন। প্রয়োজনে কঠোর আন্দোলনের কর্মসূচি দেবেন বলেও জানান তারা।

 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, চেয়ারম্যান পলাতক রয়েছে। আমরা চেষ্টা করছি দ্রুত গ্রেফতারের জন্য।

 

প্রসঙ্গত, গত শনিবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধায় ভেলাগুড়ি ইউনিয়নে ছেলের চুরির অপবাদে বীর মুক্তিযোদ্ধা আকবর আলী ধনীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে দড়ি দিয়ে বেধে নির্যাতন করেন ভেলাগুড়ি ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন।

 

বাংলার কথা/সিদরাতুল মোত্তাকিন/ফেব্রুয়ারি ১১, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn