হলিউডে সবার চেয়ে এগিয়ে দ্য রক

বাংলার কথা ডেস্ক ০

করোনার এই সময়েও চলতি বছরটা ভালোই কাটাচ্ছেন ‘দ্য রক’ খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন। মাসখানেক আগেই দুনিয়ার সব থেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে শীর্ষ স্থানে পৌঁছে গিয়েছিলেন তিনি। আর এবার ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক স্পর্শ করলেন হলিউডের তারকা এ অভিনেতা। এই রেকর্ডের মাধ্যমে তিনি নিজেকে নিয়ে গেলেন অন্যন উচ্চতায়। তিনি বর্তমানে আমেরিকার মধ্যে সর্বাধিক অনুসরণকারী ব্যক্তি।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আগে থেকেই বেশ সরব দ্য রক। প্রায়ই নানা বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনা করতে দেখা যায় তাকে। দিন কয়েক আগেই আসন্ন আমেরিকার জাতীয় নির্বাচনে জো বাইডেন এবং সিনেটর কমলা হ্যারিসকে প্রত্যক্ষভাবে সমর্থন দেওয়ার কথা জানিয়েছেন তিনি। ভিডিও বার্তাটি প্রকাশ পাওয়ার পর থেকেই সবার কাছে প্রশংসিত হন তিনি। রাজনীতিতে রকের এই স্পষ্টবাদী আচরণ অবাক করে দিয়েছে অনেককেই।

রকের এই আকাশচুম্বী জনপ্রিয়তার ধরে রাখার কারণ হিসেবে ডেডলাইন এক প্রতিবেদনে প্রকাশ করেছে। মূলত রেসলিং ছেড়ে সিনেমাতে আসার কারণে ‘দ্য মোস্ট ইলেকট্রিফায়িং ম্যান অব স্পোর্টস এন্টারটেইনমেন্ট ইন হিস্ট্রি’ বলে খ্যাত রক তার জনপ্রিয়তা ধরে রাখতে পেরেছেন। মাঝে মধ্যেই গেস্ট পারফর্মার হিসেবে রেসলিংয়ের রিলে গিয়ে দাঁড়ালে তাকে ঘিরে দর্শকের উন্মাদনা বলে দেয় এখনো রেসলার রককে কতোটা মিস করে তারা। প্রসঙ্গত, রক বর্তমানে আসন্ন ডিসি ইউনিভার্স মুভি ‘ব্ল্যাক অ্যাডাম’র চিত্রায়নে ব্যস্ত সময় পার করছেন। এছাড়াও করোনা থেকে ফিরেই নেটফ্লিক্সের প্রযোজিত রেড নোটিশ সিনেমার শুটিংও শুরু করেছেন তিনি।

সূত্র:এফএনএস২৪।

বাংলার কথা/অক্টোবর ১২, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: