আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

স্বেচ্ছাসেবক দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হলেন রিমন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক o
রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকীর হোসেন রিমনকে সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) এই ঘোষনা দেয়া হয় কেন্দ্র থেকে।
এ জন্য রাজশাহী মহানগর স্বেচ্ছাসবেক দলের পক্ষ থেকে জাকির হোসেন রিমনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় এবং একইসাথে জাকির হোসেন রিমনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বেগম খালেদা জিয়া, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি চেয়ারপার্সন বেগম খাালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।
এছাড়াও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সহ-সভাপতি গোলাম সারোয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলীকে মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবিদুর রেজা রিপন ও সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমারসহ সকল নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
বাংলার কথা/ সেপ্টেম্বর ১৯, ২০২০
 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn