মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

স্বামীর লাশ নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্ত্রীর

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৮, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
ঢাকা থেকে স্বামীর লাশ নিয়ে চরফ্যাশন উপজেলার নিজ বাড়িতে ফেরার পথে তারা বেগম (৪৮) নামে এক গৃহবধূ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতদের বাড়ি চরফ্যাশন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ফ্যাশন গ্রামে।

তারা বেগমের স্বামীর নাম হারুন (৫৪)। সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লিভার সিরোসিস ও কিডনি সমস্যাজনিত কারণে হারুনের মৃত্যু হয়।

ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে স্বামীর লাশ নিয়ে সড়কপথে চরফ্যাশনের নিজ বাড়িতে ফিরছিলেন তারা বেগম। পথে মাদারীপুর জেলার মোকসেদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি।

হারুনের চাচাতো ভাই মো. বরাত কাজী জানান, গত কয়েক মাস ধরে মো. হারুন লিভার সিরোসিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। গত এক সপ্তাহ ধরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার সকালে চিকিৎসাধীন মারা যান তিনি। পরে সকালের দিকে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে তার লাশ নিয়ে ভোলার উদ্দেশে রওনা করেন পরিবারের সদস্যরা। মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি মাদারীপুরের মোকসেদপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় অ্যাম্বুলেন্সের চালক ও নিহত হারুনের স্ত্রী তারা বেগম গুরুতর আহত হন। পরে স্থানীয় ফায়ার সার্ভিসকর্মীরা এসে তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকায় নেওয়ার পথে নিহত হারুনের স্ত্রী তারা বেগম মারা যান। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মাদারীপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. তৈমুর ইসলাম জানান, মোকসেদপুর ব্রিজের নামায় একটি অ্যাম্বুলেন্স ও বাসের সংঘর্ষ হয়। এতে দুজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। তবে এর পর কি হয়েছে তা তিনি জানেন না।

তিনি আরও জানান, অ্যাম্বুলেন্সচালক বেপরোয়া গতিতে এসে বাসের সঙ্গে ধাক্কা দিলে অ্যাম্বুলেন্সটি উল্টে পাশে পড়ে যায়।

সর্বশেষ - প্রচ্ছদ