শুক্রবার , ২৩ ডিসেম্বর ২০২২ | ২৫শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

স্বর্ণ ব্যবসা আগামীতে আরও শক্তিশালী হবে : শাহীন

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
ডিসেম্বর ২৩, ২০২২ ৪:৪৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. দেওয়ান আমীনুল ইসলাম শাহীন বলেছেন, বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর এর একমাত্র লক্ষ্য নোয়াখালীসহ বাংলাদেশের সব জুয়েলারি ব্যবসায়ীরা একত্রিত ও ঐক্যবদ্ধ থাকবেন এবং সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে তিনি কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

শুক্রবার বিকেলে বাজুস নোয়াখালী শাখার উদ্যোগে জেলা শহর মাইজদীতে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর এর স্বপ্ন সঠিক পথে স্বর্ণ ব্যবসা করে দেশকে সমৃদ্ধশালী করা। এ জন্য তিনি চান জুয়েলারি ব্যবসায়ীরা সুশৃঙ্খলভাবে ব্যবসা পরিচালনা করবেন। তাহলে সরকারও ব্যবসার নিরাপত্তাসহ সকল দাবি গুরুত্ব সহকারে বিবেচনা করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বাজুস কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য সচিব মো. রিপনুল হাসান, কেন্দ্রী কার্যনির্বাহী সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, প্রণব সাহা ও বাজুস কেন্দ্রীয় অফিসের সহকারী মহা-ব্যবস্থাপক তানভীর আহাম্মেদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন স্বর্ণ ব্যবসায়ী সমীর কর্মকার, জাহাঙ্গীর আলম বাবলু, চন্দন কুমার দে, দিলীপ কর্মকারসহ চার উপজেলার স্বর্ণ ব্যবসায়ী বৃন্দ।

এ সময় তারা বলেন, বাজুস প্রেসিডেন্ট এর নেতৃত্বে সারা দেশে ৪০ হাজার সদস্য রয়েছে। গার্মেন্টস ব্যবসার পরে জুয়েলারি ব্যবসার অবস্থান রয়েছে। এ ব্যবসা আগামীতে আরও শক্তিশালী হবে।

সর্বশেষ - প্রচ্ছদ