শুক্রবার , ১৪ অক্টোবর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

সুখবর পেল পরীমণি

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৪, ২০২২ ২:০৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
মুক্তির অনুমতি পেয়েছে চিত্রনায়িকা পরীমণি অভিনীত সিনেমা ‘মা’। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটির আনকাট ছাড়পত্র দিয়েছে।সিনেমাটি পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার।

মুক্তিযুদ্ধের গল্পের ওপর ভিত্তি করে নির্মিত এই সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করেছেন পরীমণি। সিনেমাটি মুক্তির অনুমতি পাওয়ায় উচ্ছ্বসিত নায়িকা।

একটি মর্মান্তিক সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটির চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা অরণ্য আনোয়ার নিজেই। তিনি জানান, ১৯৭১ সালে মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্পই উঠে আসবে এতে।

চলতি বছরের জানুয়ারিতে শুরু হয় ‘মা’ সিনেমার কাজ। এর মধ্যে মাতৃত্বের কারণে সাময়িক অবসর নেন পরীমণি। তবে তার আগে শেষ সিনেমা হিসেবে ‘মা’র কাজ সম্পন্ন করেন। অবশেষে সিনেমাটি মুক্তির অনুমতি অর্থাৎ সেন্সর বোর্ডের ছাড়পত্র লাভ করেছে।

ছাড়পত্রের খবরে খুশিতে বাঁধ মানছে না পরীমণির। একদিকে তিনি এখন মা, অন্যদিকে সিনেমার নাম ‘মা’, আবার সিনেমায় তার চরিত্রটিও মায়ের। সবমিলে মাতৃত্বের ভেতরে ডুবে থাকা এ নায়িকা সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত।

‘মা’ প্রযোজনা করেছেন যৌথভাবে প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার। এতে আরো অভিনয় করছেন আজাদ আবুল কালাম, সাজু খাদেম, ফারজানা ছবি, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবণ্য, শাহাদাত হোসেন প্রমুখ।

এদিকে, পরীমণি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’, আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, শফিক হাসানের ‘বাহাদুরি’ নামের সিনেমাগুলো। এ ছাড়াও নির্মানাধীন রয়েছে তার অভিনীত ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ নামের সিনেমা দুটি।

সর্বশেষ - প্রচ্ছদ