সিরাজগঞ্জে হোলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসী হামলায় নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন 

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ o
গত ৪বছর পূর্বে ১লা জুলাই ২০১৬সালে গুলশান হোলি আর্টিজান বেকারীতে জঙ্গি হামলায় নিহত সকল শহীদের স্মরণে ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ, সিরাজগঞ্জের আয়োজনে শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে।
আজ মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশনের মুক্তির সোপান শহীদ মিনারের বেদীতে ওই ঘটনায় সকল নিহত আহত ব্যক্তিদের স্মরণে শত শত মোমবাতি ও প্রদীপ প্রজ্জ্বলন করে হতাহত ব্যক্তিদের প্রতিগভীর সমবেদনা, সহমর্মিতা ও সংহতি প্রকাশ করেছেন। এতে সভাপতিত্ব করেন ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জের সভাপতি প্রদীপ সাহা ।
মোমবাতী  প্রজ্জ্বলন  করেন সন্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক হেলাল আহমেদ, দৈনিক প্রথম আলো সিরাজগঞ্জের জেলা প্রতিনিধি আরিফুল গণি লিমন, দৈনিক সকালের সময় সিরাজগঞ্জের জেলা প্রতিনিধি আজিজুর রহমান মুন্না,  জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি’র সদস্য হোসেন আলী ছোট্র, মানবাধিকার কর্মী রফিক শহীদ প্রমূখ।
মোমবাতি প্রজ্জ্বলন কালে  উপস্থিত সাংস্কৃতিক ব্যক্তি,সাংবাদিকবৃন্দ ও অন্যান্যরা ব্যক্তিরা বলেন, বর্তমান সরকারের নিকট জোর দাবি জানান, ১লা জুলাইকে জঙ্গি প্রতিরোধ দিবস ঘোষণা করা হোক।
বাংলার কথা/৩০ জুন,২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email