আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

সিংড়া ও নলডাঙ্গা থেকে দু’টি মরদেহ উদ্ধার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নাটোর প্রতিনিধি o
নাটোরের সিংড়ায় মিন্টু মোল্লা নামে এক যুবক ও নলডাঙ্গা থেকে মুনা খাতুন নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে সিংড়ার কলম গ্রামের বিলের পানি থেকে এবং মনা খাতুনের মরদেহটি নলডাঙ্গা উপজেলার খাজুরা একডালা গ্রামের নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয়। নিহত মিন্টু মোল্লা সিংড়ার কলম গ্রামের মিনহাজ মোল্লার ছেলে ও মনা খাতুন নলডাঙ্গার খাজুরা একডালা গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা ও নলডাঙ্গা থানা পুলিশ জানায়, গতরাতে বিলে মাছ ধরার জন্য বেরিয়ে যায় মিন্টু মোল্লা। অনেক সময় পেরিয়ে গেলেও মিন্টু বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। শুক্রবার সকালে নজরপুর মাঠে বিলের পানিতে মিন্টুকে ভাসতে দেখে স্থানীয়রা। স্থানীয়রা মিন্টুকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে, নলডাঙ্গা ইপজেলার খাজুরা একডালা গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রীর মরদেহ তার নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয় বাড়ির লোকজন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।
মরদেহ দুইটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
বাংলার কথা/নাজমুল হাসান/ সেপ্টেম্বর ১৮, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn