সোমবার , ১০ অক্টোবর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

সিংড়ায় আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত আরেকজনের মৃত্যু

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১০, ২০২২ ১:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, নাটোর :
নাটোরের সিংড়া উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও একজন মারা গেছেন। তাঁর নাম রুহুল আমিন (৪০)। সিংড়ার শুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামে তাঁর বাড়ি। বাবার নাম শাজাহান আলী। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আলফোর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত রুহুল আমিন হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। সোমবার ভোররাত ৪টা ১০ মিনিটে তিনি মারা গেছেন। তাঁর লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পুলিশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করবে।

এর আগে রোববার রাতে বামিহালে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাবেক ইউপি সদস্য আফতাব আলী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ৪ জন। এদের মধ্যে তিনজনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজন মারা গেলেন। নিহত রুহুল আমিন রোববার নিহত হওয়া সাবেক ইউপি সদস্য আফতাব আলীর সমর্থক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বামিহাল এলাকায় বর্তমান ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আফতাব আলীর সঙ্গে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যুর খবর তিনিও পেয়েছেন। ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলেও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক আছে।

সর্বশেষ - প্রচ্ছদ