1. banglarkotha.news@gmail.com : banglarkotha : banglarkotha
  2. arh091083@gmail.com : Md Hafijur Rahman Panna : Md Hafijur Rahman Panna
সালামের খুনীদের গ্রেফতারের দাবিতে রাজশাহীতে যুবজোটের বিক্ষোভ - বাংলার কথা
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
দৃষ্টি আকর্ষণ:
বাংলার কথা সবসময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের মেইলে পাঠান newsbk2020@gmail.com

সালামের খুনীদের গ্রেফতারের দাবিতে রাজশাহীতে যুবজোটের বিক্ষোভ

  • প্রকাশ সময়: শনিবার, ১৪ মে, ২০২২

নিজস্ব প্রতিনিধি :
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা জাতীয় যুবজোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সোবাহানী সালাম হত্যার প্রতিবাদে।কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শাখা।

শনিবার(১৪মে )সকাল ১১ টায় গনকপাড়া দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল শুরু হয় বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাহেব বাজার জিরো পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মাহবুব খান সোবাহানী সালাম হত্যার প্রতিবাদ এবং খুনীদের গ্রেফতার ও বিচার দাবিতে এ কর্মসূচি পালন করেছেন।

জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগরের সভাপতি শরিফুল ইসলাম সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন চৌধুরীর সঞ্চালনায়।

বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জুলফিকার মান্নান জামি, কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও রাজশাহী মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু,

আরও বক্তব্য রাখেন- জাসদ রাজশাহী মহানগরের সহ সভাপতি শাহারিয়ার রহমান সন্দেশ,জাসদ রাজশাহী জেলা কমিটির সহ-সভাপতি সামসুজ্জামান সামসু,জাসদ মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল করিম কাজল, দপ্তর সম্পাদক গাজী আলমগীর কবির, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক বাহার উদ্দিন বাহার,জাসদ নেতা মানিক সরকার যুবজোট রাজশাহী মহানগরের আইন বিষয়ক সম্পাদক পাভেল ইসলাম মিমুল,সাজাদপুর জাসদ পৌর কমিটির সহ সভাপতি কাজী হাসিব ফারুকি সোহেল যুবজোট মহানগরের দপ্তর সম্পাদক নাহিদ হাসান,তাওহীদ হাসান, সজিব,বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন সোহাগ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, মাহবুব খান সোবাহানী সালাম ছিলেন দোলতপুর উপজেলার সব ধরনের অন্যায় –
অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী মুখ। এলাকার মাদক-সন্ত্রাস-খুন-নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এক সাহসী যুবক। প্রতিবাদী কণ্ঠস্বর রুখে দিতেই সালামকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে। যেসব চিহ্নিত সন্ত্রাসী মাহবুব খান সোবাহানী সালামকে খুন করেছেন এবং যারা এই হত্যাকাণ্ডের ইন্ধন যুগিয়েছেন তাদেরকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতৃবৃন্দরা।

উল্লেখ্য যে, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের আমদহ গ্রামে মাহবুব খান সোবাহানী সালামকে কুপিয়ে জখম করা হয়। রাত ১২টা ৫০ মিনিটে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মাহবুবের মৃত্যু হয়। নিহত মাহবুব খান সোবাহানী সালাম আমদহ গ্রামের এনামুল হকের ছেলে। তিনি উপজেলা জাসদ যুব জোটের সাধারণ সম্পাদক ছিলেন।

বাংলার কথা/১৪ মে/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2022 Banglarkotha
Design Develop BY Flamedevteam