সাকিবের ব্যর্থতা, মোহামেডানের হ্যাটট্রিক হার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিউজ ডেস্ক : ব্যাট-বল হাতে আবারও ব্যর্থ হলেন সাকিব আল হাসান। তার ব্যর্থতায় বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ক্রিকেটে আজ হ্যাটট্রিক হারের স্বাদ পেল মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ নিজেদের ষষ্ঠ ম্যাচে মোহামেডান ৯ উইকেটে হেরেছে লিজেন্ডস অব রূপগঞ্জের কাছে।

 

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে মোহামেডান। রূপগঞ্জের বোলারদের তোপে ২০ ওভারে ৯ উইকেটে ১১৩ রানের মামুলি সংগ্রহ পায় মোহামেডান। ব্যাট হাতে একাই লড়াই করেছেন সাত নম্বরে নামা শুভাগত হোম। ৩২ বলে ৫২ রানের ইনিংস খেলে, মোহামেডানকে অল্প রানে গুটিয়ে যাবার হাত থেকে রক্ষা করেন শুভাগত। তার ইনিংসে ১টি চার ও ৫টি ছক্কা ছিল। রূপগঞ্জের সোহাগ গাজী-মোহাম্মদ শহিদ-নাইম ইসলাম ও কাজী অনিক ২টি করে উইকেট নেন।

 

১১৪ রানের সহজ টার্গেট ১১ বল বাকি রেখেই ছুঁয়ে ফেলে রূপগঞ্জ। ওপেনার পিনাক ঘোষ অপরাজিত ৫১, মেহেদি মারুফ ৪১ ও সাব্বির রহমান অপরাজিত ১৪ রান করেন। ম্যাচ সেরা হন রূপগঞ্জের সোহাগ গাজী। ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে মোহামেডান। সমান সংখ্যক ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দশম স্থানে রূপগঞ্জ। প্রথম তিন ম্যাচেই জয় পেয়েছিল মোহামেডান।

বাংলার কথা/১০জুন, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn