রবিবার , ৮ জানুয়ারি ২০২৩ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

সম্পত্তি বাজেয়াপ্ত করে আন্দোলন থামানো যাবে না

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
জানুয়ারি ৮, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেছেন, গণতন্ত্রকে পুনপ্রতিষ্ঠার লড়াই করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আর এতেই এই অবৈধ সরকার ভীত হয়ে নতুন ষড়যন্ত্র শুরু করেছে। জনগণ এবার রাজপথে নেমেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী জুবাইদা রহমানের সম্পত্তি বাজেয়াপ্ত করে বিএনপির আন্দোলন থামানো যাবে না। চলমান আন্দোলনেই অবৈধ সরকার বিদায় নিতে বাধ্য হবে।

 

রোববার বেলা সাড়ে ১২টায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের আদেশের প্রতিবাদে খুলনা মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মনা আরও বলেন, সম্পত্তি ক্রোকের আদেশ সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক। তারেক রহমানের সম্পত্তি মানে সারা বাংলাদেশ। তিনি এই রায়ের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপি কখনই প্রহসনের নির্বাচনে যাবে না। তিনি সরকার পতন আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকার আহ্বান জানান।

খুলনা আদালতপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পথসভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, আশরাফুল আলম খান নান্নু, অ্যাডভোকেট মোমরেজুল ইসলাম, এনামুল হক সজল, আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান মনি, আশফাকুর রহমান কাকন, মজিবুর রহমান, মুর্শিদ কামাল, সাজ্জাদ হোসেন তোতন, অ্যাডভোকেট তৌহিদুর রহমান তুষার, শেখ ইমাম হোসেন, মোহাম্মাদ আলী বাবু, গাজী আফসার উদ্দিন, মিজানুর রহমান মিলটন, মাসুদ খান বাদল, খন্দকার ফারুক হোসেন, সাইদুজ্জামান খান, রাহাত আলী লাচ্চু, জাফরী নেওয়াজ চন্দন, শামসুল বারিক পান্না, ইস্তিয়াক আহমেদ ইস্তি, শফিকুল ইসলাম শাহিন, মতলেবুর রহমান মিতুল, কাজী কামরুল ইসলাম বাবু, সিরাজুল ইসলাম লিটন, মো. শহিদ খান, আব্দুল আলীম, নজরুল ইসলাম, হুমায়ুন কবির চৌধুরী, মাজেদুল হক মাজেদ, ওহিদুজ্জামান হাওলাদার, মো. বেলায়েত হোসেন, শহিদুল ইসলাম, সাজ্জাদ হোসেন জিতু, নাজিম উদ্দিন শামীম প্রমুখ।

সর্বশেষ - প্রচ্ছদ