সোমবার , ১০ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

শেখ হাসিনা সরকারের পতন ঘটানোর শক্তি কারও নেই: হানিফ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১০, ২০২২ ৩:৩২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পতন ঘটানোর শক্তি কারও নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ।

তিনি বলেন, পরিস্কারভাবে বলে দিচ্ছি- আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশে এমন কোন শক্তি নেই, শেখ হাসিনার সরকারের পতন ঘটাতে পারে। এজন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনার নেতৃত্বেই দেশ চলবে।

সোমবার বিকালে লক্ষ্মীপুরের আ স ম আবদুর রব সরকারি কলেজ মাঠে রামগতি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে বিএনপি সন্ত্রাসী পথ বেছে নিয়েছে। কারণ তাদের নেতা তারেক রহমান স্বীকৃত একজন সন্ত্রাসী। বিএনপির সময় দেশে হেযবুত তাওহীদ, জেএমবিসহ জঙ্গী সংগঠনগুলো প্রতিষ্ঠিত হয়েছিল।

তিনি বলেন, বাংলা ভাই ও আবদুর রহমান তাদেরই সৃষ্টি। তারাই রাজপথে নৈরাজ্য সৃষ্টি করেছিল। তারা আবার রাষ্ট্র ক্ষমতায় আসতে চায়। কিন্তু দেশের জনগণ সন্ত্রাসী তারেক রহমান ও দুর্নীতিবাজ খালেদা জিয়াকে রাষ্ট্র ক্ষমতায় আনবে না।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদের সভাপতিত্বে সম্মেলনে দলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু এবং সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি বক্তব্য রাখেন।

সর্বশেষ - প্রচ্ছদ