শিবগঞ্জের দুই মোটরসাইকেল মুৃখামুখি সংঘর্ষ, নিহত-২

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতাঃ

শিবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর এলাকায় দুই মোটরসাইকেলের মুৃখামুখি সংঘর্ষে চালকদ্বয় নিহত হয়েছে এবং  দুই আরোহী গুরুতর আহত হয়েছে। নিহতদের মধ্যে একজন হলো উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের আতাউর  রহমানের ছেলে ও মাদ্রাসার দশম শ্রেণীর শিক্ষার্থী শিহাব উদ্দিন(১৬) ও তার সাথে থাকা একই গ্রামের মাওলানা আবু তাহেরের ছেলে তৌহিদ উদ্দিন(১৭) ছেলে। অন্য মোটর সাইকেলের চালক নিহত হয়েছে বলে প্রত্যক্ষ দর্শীরা  জানালেও তার পরিচয় ও তার সাথে থাকা আরোহীর পরিচয় জানাতে পারেনি।

 

শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক ও শিবগঞ্জ  থানার অফিসার  ইনচার্জ ফরিদ উদ্দিন জানান ২১জুলাই বুধবার  বিকাল ৪টার দিকে শিহাব সোনামসজিদ জিরো পয়েন্ট থেকে মোটরসাইকেল যোগে আসার পথে  ও  অজ্ঞাত নিহত ব্যক্তি মোটরসাইকেল যোগে সোনামসজিদ  যাবার পথে সোনামসজিদ বালিয়াদিঘী তালতলা মোড়ে মুখামুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই চালক নিহত হয় এবং আরোহীদ্বয় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ  সদর হাসপাতাল  চিকিৎসার  জন্য পাঠায় এবং নিহত দুই জনের লাশ তাদের আত্মীয়রা নিয়ে গেছে।

 

অফিসার  ইনচার্জ  ফরিদ উদ্দিন  আরো জানান সংবাদ  পেয়ে  ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পরিবারের সাথে আলাপ করে লাশের  ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

বাংলার কথা/২১জুলাই/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn