শাহরুখ-পুত্রকে গ্রেপ্তাতারে ক্ষুব্ধ রবিনা, বললেন ‘নোংরা রাজনীতির খেলা হচ্ছে.. ছিঃ!

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাংলার ডেস্ক :
মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিন আজও নামঞ্জুর করেছেন আদালত। আগামী ১৮ অক্টোবর পর্যন্ত আর্থার রোড জেলে থাকতে হবে তাকে। এদিন ম্যারাথন সওয়াল-জবাব পর্ব শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার খারিজ করেন আরিয়ান খান-সহ তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন।

 

কঠিন এই সময়ে শাহরুখ পরিবারের পাশে দাঁড়াচ্ছেন অনেক বলিউড তারকা ও রাজনীতিবিদ। আরিয়ানকে আটক ও জেলের বিষয়ে এবার মুখ খুলেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডনও। তিনি স্পষ্ট ভাষায় এ ঘটনাকে নোংরা রাজনীতি বলে মন্তব্য করেছেন। এক টুইট বার্তায় রবিনা লিখেছেন, ‘নোংরা রাজনীতির খেলা হচ্ছে।’

 

তিনি আরও লিখেছেন, ‘ছিঃ, একটা যুবকের সারা জীবন, ভবিষ্যত্‍ নিয়ে খেলা হচ্ছে। তাকে নিয়ে নোংরা রাজনীতিতে নেমেছে। সত্যিই হৃদয়বিদারক।’ এদিকে, আজ আদালতে ক্ষোভ উগরে দিয়ে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিলেন শাহরুখ-পুত্র। তার প্রশ্ন, মুম্বাইয়ের প্রমোদতরীর পার্টিতে অনেক লোক থাকলেও বেছে বেছে তাদের মতো কিছু লোককে কেন গ্রেফতার করা হল। আরিয়ানের ভাষ্য, পার্টিতে ছিল ১৩০০ লোক। কিন্তু গ্রেফতার করা হল মাত্র ১৭ জনকে।

 

একই সঙ্গে আদালতে তাঁর দাবি, প্রমোদতরীতে ওঠার সময় তার ব্যাগ পরীক্ষা করা হয়েছিল, সেখানে মাদক মেলেনি। যদিও মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান। গ্রেফতারি পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ কবুল করেছিলেন আরিয়ান। আরিয়ানের সেই হাতে লেখা বয়ানও প্রমাণ হিসাবে আদালতে দাখিল করেছেন তদন্তকারীরা।

 

এর আগে, বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। এর পরেই শাহরুখ নিযুক্ত আইনজীবী সতীশ মানশিণ্ডে তার অন্তর্র্বতী জামিনের আবেদন করেন। শুক্রবার জামিনের শুনানিতে আরিয়ান জানান, প্রতীক নামে তার এক বন্ধু এই পার্টির আয়োজকদের সঙ্গে তার আলাপ করিয়েছিলেন।

 

সেই ব্যক্তি আরিয়ানকে প্রমোদতরীর পার্টিতে আসার জন্য অনুরোধ করেছিলেন। আরিয়ানকে জানানো হয়েছিল, তার নাম থাকবে ‘ভিভিআইপি’ তালিকায়। শাহরুখ খানের পুত্র এলে পার্টির জাঁকজমক বেড়ে যাবে। মূলত এই কারণেই নাকি ডেকে আনা হয়েছিল আরিয়ানকে। সূত্র : আনন্দবাজার পত্রিকা। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।
বাংলার কথা/৮ অক্টোবর/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn