আজ- মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক o
বেসরকারী উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে শাপলার কেশরহাট প্রশিক্ষণ কক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী। সভাপতি হিসেব উপস্থিত ছিলেন আব্দুর রউফ কবিরাজ।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন শাপলা কম্পিউটার এ্যান্ড কনজুমারস এর ব্যবস্থাপনা সানজিদা রহমান এবং আইয়ুব আলী, দেলোয়ার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক। সংস্থার পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র কর্মকর্তা উপ-সহকারী পরিচালক আজহারুল ইসলাম, সমন্বয়কারী এইচ আর জাহাঙ্গীর আলম, সমন্বয়কারী এডমিন মাহবুব হোসেন, জোন্যাল ম্যানেজার হাসিবুর রহমান, সহ-সমন্বয়কারী হিসাব রনজিৎ কুমার কুন্ডু সহ সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
শুরুতে প্রধান অতিথির মাধ্যমে কেক কেটে সংস্থার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করা হয়। এরপর প্রতিষ্ঠাবার্ষিকী সম্পর্কে আলোচনা হয়, যেখানে সকল স্তরের কর্মীগণ অংশগ্রহণ করেন। সবশেষে শাপলা কালচারাল স্কুলের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন কার্যক্রমের সমাপ্তি ঘোষনা করা হয়।
বাংলার কথা/ সেপ্টেম্বর ১৯, ২০২০
 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn