আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

লাস্যময়ীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন নাসির

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


বাংলার কথা ডেস্ক ০
নারীঘটিত কাণ্ডে ফের আলোচনায় ক্রিকেটার নাসির হোসেন। বৃহস্পতিবার এক লাস্যময়ীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। ঘনিষ্ঠ সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নাসিরের কাছে তার ভক্তকুলের একটাই প্রশ্ন- কে এই নারী?
‘ব্যাড বয়’ খ্যাত নাসির জবাবটা দিয়েছেন চাঁছাছোলাভাবে। গতকাল তিনি লিখেছেন, ‘আমি আজকে সকালে ছবিটি আমার ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার, না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মেয়েটিকে আমি বিয়ে করেছি।
চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমার গার্লফ্রেন্ড। তবে আমি বলবো, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করবো।’
একাধিক নারীর সঙ্গে নাসিরের সম্পর্ক নিয়ে অনেক মুখরোচক গল্প রয়েছে। সুবাহ নামক এক মেয়ের সঙ্গে অশালীন ফোনালাপ ফাঁসের পর জাতীয় দলে ব্রাত্য হয়ে পড়েন এই অলরাউন্ডার।
টাইগারদের হয়ে ২০১৭ সালের সেপ্টেম্বরে চট্টগ্রামে-অস্ট্রেলিয়া সিরিজে শেষ টেস্ট খেলেছেন নাসির হোসেন। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে মিরপুরে-শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মার্চে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে।
সূত্র: মানবজমিন
বাংলার কথা/সেপ্টেম্বর ১১, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn