আজ- সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

লালমনিরহাট ডিসি’র নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিবেদক o 
লালমনিরহাটের জেলা প্রশাসক (ডিসি) মো. আবু জাফরের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে উপজেলা চেয়ারম্যানসহ সরকারি কর্মকর্তাদের কাছ থেকে চাঁদা দাবি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।
রোববার (৪মার্চ) দুপুরে জেলা প্রশাসকের অফিসিয়াল ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ছাড়াও কেউ যেন অনৈতিক প্রস্তাবে সাড়া না দিয়ে সতর্ক থাকার নির্দেশনা দেন।
এ ব্যাপারে জেলা প্রশাসক মো. আবু জাফর বলেন, সকাল থেকেই জেলার প্রতিটি উপজেলার কোনো কর্মকর্তা সরকারি নাম্বারে যোগাযোগ করতে পারছেন না। পরে বেশ কয়েকজন সরকারি নাম্বার থেকে ফোন করে বিকাশে টাকা চাচ্ছেন। পরে বিষয়টি সন্দেহ হলে আমি যোগাযোগ করে জানতে পারি সিম নাম্বারটি ক্লোন করা হয়েছে এবং বিষয়টি প্রতারক চক্রের কাজ। প্রতারক চক্রটি উপজেলা চেয়ারম্যানদের বিভিন্ন প্রকল্প দেয়ার নামে টাকা চেয়েছেন। তারা বিষয়টি বুঝতে পেরে নিকটতম থানায় জানান।
তিনি আরও বলেন, ইতিমধ্যে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানাকে বিষয়টি জানানো হয়েছে। তারা যথাযথ আইনগত ব্যবস্থা নিচ্ছেন। প্রতারক চক্রটির বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। এছাড়াও ওই নাম্বার ব্যবহার করে কেউ কোন টাকা দাবি করলে সদর থানার ওসি ০১৩২০১৩৪৩৭১ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা করেছেন লালমনিরহাটের জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।
লালমনিরহাট সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, এই চক্রটিকে ধরতে পুলিশ মাঠে কাজ করছে। এ ছাড়াও দ্রুত জেলা প্রশাসকের সরকারী নাম্বারটি উদ্ধার করা হবে। কেউ ফোন করে টাকা চাইলে থানায় জানানো জন্য বলা হলো।
বাংলার কথা/সিদরাতুল মোত্তাকিন/এপ্রিল ০৫, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn