লালমনিরহাট গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন


মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট o

‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ স্লোগানকে সামনে রেখে লালমনিরহাটে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন করেছেন জেলা প্রশাসক আবু জাফর।

বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে লালমনিরহাট সেনা মৈত্রী মার্কেট থেকে জেলখানাগামী হয়ে লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত সড়কের রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন করা হয়। সড়ক রক্ষণাবেক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে এলজিইডির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’-এ স্লোগানকে সামনে রেখে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম ও এলজিইডির প্রধান প্রকৌশলীর নির্দেশে প্রকল্পের কার্যক্রম বাস্তবে রুপ দিতে লালমনিরহাট এলজিইডির কর্মকর্তা-কর্মচারীরা বদ্ধপরিকর বলে জানান লালমনিরহাট এলজিইডির নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী খান।

তিনি আরো বলেন, ‘মুজিব বর্ষের এই চেতনাকে ছড়িয়ে দিতে এবং টেকসই সড়ক নেটওয়ার্ক গড়ে তুলতে প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করার নির্দেশনা প্রদান করা হয়েছে। সেই সাথে দুর্নীতি মুক্ত সমাজ প্রতিষ্ঠায় প্রত্যেককে দুর্নীতিকে না করার নির্দেশনা প্রদান করা হয়েছে।’

সড়ক রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন পরবর্তী সময়ে স্থানীয় লোকজন এবং এলজিইডির কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক আবু জাফর বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আমরা প্রত্যেকেই নিজেরা দুর্নীতি, অনিয়ম ও সমাজ বিরোধী কর্মকান্ড করবো না। প্রত্যেকটি রাস্তাকে নিজের সন্তানের মতো দেখে আমরা সঠিক ভাবে কাজ করবো এবং সড়কের যত্ন করবো।’

এ সময় এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী ইনছাফুল হক সরকারসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলার কথা/অক্টোবর ০১, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: