লালমনিরহাটে বিপুল পরিমান মাদকসহ আটক ১


মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট o

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় অভিযান চালিয়ে ১শত ২০বোতল ফেনসিডিল ও ৩কেজি গাঁজাসহ শাহার আলী (৫২) নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে হাতীবান্ধা উপজেলার বনচৌকি এলাকার মাদক ব্যবসায়ী শাহার আলীর বাড়ি থেকে উক্ত মাদকসহ তাকে আটক করা হয়। এ সময় জাহাঙ্গীর আলম নামক অপর এক মাদক ব্যবসায়ী পালিয়েছে মর্মে জানা যায়।

আটক শাহার আলী হাতীবান্ধা উপজেলার বনচৌকি এলাকার মৃত. কালিমুদ্দিনের ছেলে। পলাতক মাদক কারবারি জাহাঙ্গীর আলম একই এলাকার আব্দুর রহমানের ছেলে।

হাতীবান্ধা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদে ভিত্তিতে মঙ্গলবার (১৩ অক্টোবর) ভোরে হাতীবান্ধা উপজেলার বনচৌকি এলাকার মাদক ব্যবসায়ী শাহার আলীর বাড়িতে অভিযান চালায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ। পরে বাড়িতে তল্লাশী করে ১শত ২০বোতল ফেনসিডিল ও ৩কেজি গাঁজা উদ্ধারসহ শাহার আলীকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একই এলাকার আব্দুর রহমানেরর ছেলে মাদক কারবারি জাহাঙ্গীর আলম পালিয়ে যায়। পরে মাদকসহ শাহার আলীকে হাতীবান্ধা থানা হেফাজতে নেয়া হয়।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক শাহার আলী ও পলাতক জাহাঙ্গীর আলমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৪(গ)/৪১ ধারায় মামলা হয়েছে। আটক শাহার আলীকে আজ (১৩ অক্টোবর) দুপুরে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলার কথা/অক্টোবর ১৩, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: