আজ- সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাসিক ৬নং ওয়ার্ডে ব্যাডমিন্টন প্রিমিয়ার লীগ উদ্বোধন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক o

দ্বিতীয় বারের মত পর্দা উঠলো রাজশাহী সিটি কর্পোরেশন ৬নং ওয়ার্ড কাউন্সিলর ব্যাডমিন্টন প্রিমিয়ার লীগের।

 

শুক্রবার (১২মার্চ)  রাতে নগরীর ভাটাপাড়ায় মুক্তিযোদ্ধা নুরুল আমিন ব্যাডমিন্টন স্টেডিয়ামে ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

 

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা মনের বিকাশ ঘটায় এবং শরীর গঠনে সহায়তা করে। মাদক থেকে দুরে থাকতে সাহায্য করে। সেইসাথে দেশে এবং বিদেশে দ্রুত পরিচিতি লাভ করা যায়। এছাড়াও একটি দেশ খুব স্বল্প সময়ে বিশ্বের দরবারে পরিচিতি লাভ করতে পারে। বাংলাদেশও এ থেকে পিছিয়ে নেই উল্লেখ করে যুবসমাজকে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াতে মনোনিবেশ করার আহবান জানান প্রধান অতিথি। বক্তব্য শেষে অন্যান্য অতিথিদের নিয়ে তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে এই লিগের উদ্বোধন করেন।

 

ভাটাপাড়া যুব সংঘের সভাপতি নাসির উদ্দিন শেখ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও সমাজসেবক শরিফুল ইসলাম অপু ও জাহিদ হাসান রনি। এছাড়াও ভাটাপাড়া যুব সংঘের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

লীগে চারটি গ্রুপে মোট ১৬টি দল অংশগ্রহন করছে। চলতি মাসের ১৯ তারিখ ফাইনাল খেলার মধ্যে দিয়ে এই লীগের পর্দা নামবে বলে জানান সভাপতি নাসির উদ্দিন শেখ।

 

বাংলার কথা/মার্চ ১৩, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn