আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাজশাহী নগরীর ৩ নম্বর ওয়ার্ডে রাস্তা ও ড্রেনের কাজ পরিদর্শন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক o
রাজশাহী সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব কামাল হোসেন আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ডিঙ্গাডোবা এলাকায় রাস্তা নির্মাণ কাজ পরিদর্শন করেন।
এ সময়ে কাউন্সিলর কামাল বলেন, দীর্ঘদিন পরে আবারো এই রাস্তা ও ড্রেনের কাজ শুরু হয়েছে। প্রথম মেয়াদ ২০০২ থেকে ২০০৮ সাল পর্যন্ত কমিশনারের দায়িত্ব পালন করার সময় এই রাস্তা তিনি করেছিলেন। দীর্ঘ সময় ধরে আর কোন কাউন্সিলর এই রাস্তা ও ড্রেনের কাজ করেননি। ফলে জনগণ দীর্ঘ সময় ধরে সমস্যার মধ্যে বসবাস করছে। জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে তিনি তার ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ করে চলছেন।
কাউন্সিলর কামাল বলেন, ডিঙ্গাডোবার এই রাস্তার কাজ ছাড়াও ওয়ার্ডের বিভিন্ন গলির রাস্তা ও ড্রেনের কাজ চলমান রয়েছে। পর্যায়ক্রমে ওয়ার্ডের সকল রাস্তা ও ড্রেনের কাজ সম্পন্ন করা হবে। তার ওয়ার্ডে এই উন্নয়নমূলক কাজ শুরু করার জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
তিনি বলেন, ৩নং ওয়ার্ডের সমস্যা বিবেচনায় উন্নয়নকল্পে যথেষ্ট বরাদ্ধ দিয়েছেন মেয়র। ওয়ার্ডের সকল প্রকার উন্নয়নমূলক কাজ তার আমলেই সমাপ্ত হবে বলে প্রতিশ্রুতি দেন কাউন্সিলর। সেইসাথে ওয়ার্ডবাসীকে ধৈর্য্যধারণ করে কাজগুলো সুন্দরভাবে শেষ করতে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি।
এ সময় ওয়ার্ড সচিব আহাদ আলী, কাউন্সিলরের বড় ছেলে সোহান শাকিল শিমুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বাংলার কথা/সেপ্টেম্বর ১৪, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn