শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাবি শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৫, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে আরএমপি মতিহার থানা পুলিশ। শুক্রবার সন্ধায় রাবি শিক্ষার্থীর হাতে তার ল্যাপটপ তুলে দেন মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন।

জানা গেছে, গত ৩১ আগস্ট রাত সাড়ে ১২ টার দিকে তালাইমারী এলাকার ভাড়া বাসা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন ্ কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল সিফাত এর রুম থেকে একটি ল্যাপটপ অজ্ঞাতনামা চোর চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে শিক্ষার্থী তার ল্যাপটপ উদ্ধার করার জন্য থানায় সহায়তা চান। মতিহার থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুর রহমান মামলা তদন্তকালীন সময় গত ২১ সেপ্টেম্বর মতিহার তালাইমারী বালুর মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চোর চক্রের নিকট থেকে ল্যাপটপ উদ্ধার সহ চোর কে গ্রেপ্তার করেন।

পরবর্তীতে বিজ্ঞ আদালতের আদেশক্রমে উদ্ধারকৃত ল্যাপটপ শুক্রবার সন্ধায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর নিকট হস্তান্তর করা হয়। ল্যাপটপ পেয়ে রা.বি শিক্ষার্থী জানান, অনেক আনন্দিত ও পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বশেষ - প্রচ্ছদ