রাবিতে সান্ধ্যকোর্স বিরোধী আন্দোলনের ছবি প্রদর্শনী

রাবি প্রতিনিধি 0
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সান্ধ্যকোর্স বিরোধী আন্দোলনের ছবি ও লিফলেট প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।আজ ২০ আগস্ট রোববার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে রাবি শাখা ছাত্র ফেডারেশন আয়োজিত প্রদর্শনীর উদ্বোধন করেন ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আমিরুল ইসলাম।

 

 

আয়োজন সম্পর্কে সংগঠনটির সাধারণ সম্পাদক তমাশ্রী দাশ বলেন, স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়গুলো সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে পরিচালিত হচ্ছে। ছাত্র সংসদ নির্বাচন হচ্ছে না। এতে শিক্ষার্থীরা নিজেদের অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। এই আলোকচিত্র প্রদর্শনীর মাধ্যমে সাধারণ শিক্ষার্থীরা নিজেদের অধিকার ও দাবি আদায়ে সচেতন হবে। জাগ্রত হবে শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ শক্তি।

 

 

 

প্রদর্শনীতে ২০১৪ সালের ২ ফেব্রুয়ারীর বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের সান্ধকোর্স বিরোধী আন্দোলনের ছবি ও লিফলেট প্রদর্শীত হয়। এছাড়াও রাকসু নির্বাচনের দাবি, রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিরুদ্ধে আন্দোলন ও সাধারণ শিক্ষার্থীদের অধিকার রাক্ষায় বিভিন্ন সময়ের আন্দোলনের ছবি ও লিফলেট প্রদর্শিত হয়। দিনব্যাপী আয়াজিত এ প্রদর্শনী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত ছিলো।

 

 

বাংলার কথা/আলী ইউনুস হৃদয়/আগস্ট ২০, ২০১৭

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: