রাবিতে বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে লড়বে বুয়েট ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

আলী ইউনুস হৃদয়, রাবি ০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তিন দিনব্যাপী টিআইবি-গোল্ড বাংলাদেশ ৩য় জাতীয় বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে লড়বে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি।আজ ১৩ সেপ্টেম্বর বুধবার বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এবং বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়কে হারিয়ে চূড়ান্ত পর্বে পৌঁছায় বুয়েট ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ।

 

 

 

আগামীকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। এসময় পুরস্কার বিতরণী ও সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, সচেতন নাগরিক কমিটি (সনাক) রাজশাহী মহানগর এর সভাপতি প্রফেসর মোঃ আব্দুস সালাম ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান। চূড়ান্ত পর্বের বিতর্কের বিষয় এই সংসদ মনে করে, বাংলাদেশে তথ্য অধিকার আইন ২০০৯ জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিত করতে পারবে।

 

 

 

প্রসঙ্গত, গত মঙ্গলবার বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় দেশের ৩২টি বিশ্ববিদ্যালয়ের ৯৬জন বিতার্কিকগণ অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় সহযোগিতা করছেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। এছাড়া বিশ^বিদ্যালয় প্রশাসনের পাশাপাশি সক্রিয় অংশগ্রহণ ও পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করছেন টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) এবং ইয়ুথ এনগেইজমেন্ট অ্যান্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপ।

 

 

বাংলার কথা/আলী ইউনুস/সেপ্টেম্বর ১৩, ২০১৭

 

3 thoughts on “রাবিতে বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে লড়বে বুয়েট ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

  1. Howdy would you mind letting me know which web host you’re using?

    I’ve loaded your blog in 3 completely different web browsers and I must say this blog loads a lot faster then most.

    Can you recommend a good hosting provider at a honest price?
    Thanks a lot, I appreciate it!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: