আজ- সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাণীনগর আ’লীগের সভাপতি হেলাল, সম্পাদক দুলু

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক (নওগাঁ) o

নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সম্মেলনে স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলালকে সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে রাণীনগর উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটির সহ-সভাপতি হলেন আব্দুল বারেক মোল্লা, ড. ইউনুছ আলী, আনোয়ার হোসেন, আবুল হাসনাত খাঁন হাসান, ফরিদা বেগম, যুগ্ন সাধারণ সম্পাদক হলেন, গোলাম হোসেন আকন্দ (গোল্লা), আব্দুল আরিফ রাঙ্গা, ছাফাত হোসেন, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু ও আব্দুল খালেককে প্রচার সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

 

এছাড়া সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার ও আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংসগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বাংলার কথা/সাজ্জাদুল তুহিন/ফেব্রুয়ারি ২৫, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn