আজ- শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাজীবপুরে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

সহিজল ইসলাম, রাজীবপুর (কুড়িগ্রাম) o
রাজীবপুরে উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম ইউনিটের উদ্যোগে উপজেলা ডাকবাংলো থেকে তিনটি ইউনিয়নের পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসাবে চাল, ডাল, তেল, লবন, চিনি ও সুজি বিতরণ করা হয়েছে। 
সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রসস্ত ও করোনাভাইরাসে কারণে কর্মহীন হয়ে পড়া পরিবারগুলো মানবেতর জীবন ধারণ করছেন। আর্ত মানবতার সেবায় বিতরণ করা খাদ্যসামগ্রী দিয়ে অসহায় পাঁচ শতাধিক পরিবার কয়েকদিনের খাদ্যের চাহিদা পূরণ করতে পারবে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলী, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী বীরবিক্রম, রাজীবপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন হিরো, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আজিম উদ্দিন মাষ্টার, আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।
রেডক্রিসেন্ট সোসাইটির দেওয়া ত্রাণ পেয়ে রাজীবপুর সদর ইউনিয়নের দিনমজুর রমজান আলী (৫০) বলেন, বন্যা ও করোনা ভাইরাসের কারণে কামকাজ খুব কম, পরিবার নিয়ে কষ্টে আছি। ত্রাণ সাহায্য পেয়ে খুব খুশি তিনি।
বাংলার কথা/সেপ্টেম্বর ১১, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn