রাজীবপুরে ধর্ষকের বিচারের দাবিতে বিক্ষােভ মিছিল ও মানববন্ধন

রাজীবপুর (কুড়িগ্রাম)প্রতিনিধি o
কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সিরাজুদ্দৌলার শাস্তির দাবিতে বিক্ষােভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসি।
আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে রাজীবপুর উপজেলা শহরে বিক্ষোভ মিছিল ও সুপার মার্কেট সংলগ্ন প্রধান সড়কে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করে আন্দোলনকারীর ।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সদর ইউনিয়ন  আ’লীগ সাবেক সভাপতি ও বিসিআইসি অনুমোদিত রাসায়নিক সার ডিলার  মাে. সিরাজুদ্দৌলার (৪৭) একই এলাকার দরিদ্র ঘরের সােনিয়া খাতুন (১৯) নামের এক কিশােরীকে জােরপূর্বক ধর্ষণ করে। একাধিকবার ধর্ষণের ফলে ওই কিশোরী অন্তঃসত্ত্বা  হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়ে যায়।বিষয়টি নিয়ে গত জুন মাসের ১ তারিখ রাজীবপুর থানায় মামলা দায়েরও করা হয়।সিরাজুদ্দৌলা নিজেকে নির্দোষ দাবি করে এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেছেন।
গত সেপ্টেম্বর মাসে নির্যাতিত ওই কিশোরী একটি পুত্র সন্তান প্রসব করে।নিজের স্ত্রীর মর্যাদা ও সন্তানের পিতৃত্বের দাবি আদায়ের চেষ্টায় ব্যার্থ হয়ে প্রশাসনের কাছে ন্যায় বিচারের দাবি জানিয়েছে সোনিয়া খাতুন।
মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন সদর ইউনিয়ন  ছাত্রলীগ সভাপতি, সাইদুর রহমান ও সাধারণ সম্পদক জুয়ল আহমেদ, আল্পনা খাতুন, নুরুনবী ও নির্যাতিত কিশােরী সােনিয়া খাতুন প্রমূখ। কর্মসূচিতে অভিযুক্ত ধর্ষকের ফাঁসির দাবিও জানানাে হয়।
বাংলার কথা/সহিজল ইসলাম/অক্টোবর ১৩, ২০২০  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: