মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহী নগরীতে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৮, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি , রাজশাহী :
আরএমপি কাশিয়াডাঙ্গা থানা পুলিশের অভিযানে এক ছিনতাইকারী ও ২ মাদক ব্যবসায়ী ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার করা হয়েছে। কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের নির্দেশনায় এসআই শাহীনুর ইসলাম, এএসআই গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্সসহ ১৭ অক্টোবর রাতে এলাকায় অভিযান পরিচালনা করে থানা পুলিশের একটি টিম।

এসময় ছিনতাই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হাসান আলী, পিতা-মোঃ খোরশেদ আলম, সাং-হড়গ্রাম গুড়িপাড়া ও এমদাদুল হক শাকিল, পিতা-মোঃ আঃ মালেক এবং ইসমাইল হোসেন, পিতা-মোঃ জমির উদ্দিন, উভয় সাং-হড়গ্রাম নতুনপাড়া, থানা-কাশিয়াডাঙ্গাকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোর্পদ্দ করা হয়।

অপরদিকে, চুরি মামলার এক মোবাইল ফোন উদ্ধারসহ এক চোর কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের নির্দেশনায় বছির উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও এসআই ইমরান হোসেন সঙ্গীয় ফোর্সসহ সাইবার ক্রাইম ইউনিট, আরএমপি, রাজশাহীর সার্বিক সহযোগিতায় নওগাঁ জেলার সাপাহার থানার পশ্চিম কলমুডাঙ্গা এলাকা থেকে চোর সাজেদা খাতুন (২৬), স্বামী-মোঃ শফিকুল ইসলাম @ শরিফুল, পিতা-মোঃ সেরাজুল ইসলাম, মাতা-মোসাঃ আলেয়া বেগম, সাং-পশ্চিম কলমুডাঙ্গা, বালদিয়াঘাট, থানা-সাপাহার, জেলা-নওগাঁ কে গ্রেপ্তার করে। এসময় তার কাছে থেকে চুরি মামলার মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গত ইং ০১/০৩/২০২২ তারিখ রাত্রী ০১.৩০ ঘটিকা হইতে ইং ০১/০৩/২০২২ তারিখ রাত্রী ০৫.০০ ঘটিকার মধ্যে কাশিয়াডাঙ্গা থানাধীন মিয়াপুর ৫নং হড়গ্রাম ইউনিয়ন পরিষদ এর কয়েকটি ঘরের তালা ভেঙে অজ্ঞাতনামা চোরেরা নগদ ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, একটি Samsung A30 মোবাইল ফোন, অনুমান মূল্য-২১,০০০/- (একুশ হাজার) টাকা, ডেল ক্যারি ব্যাগসহ একটি Dell Laptop যাহার মূল্য-৪৯,০০০/- (ঊনপঞ্চাশ হাজার) টাকা ও ষ্টিলের আলমারির লক ভেঙে ড্রয়ারে থাকা নগদ ১,৮৪০/- (এক হাজার আটশত চল্লিশ) টাকা চুরি করে। তদন্তকারী এসআই ইমরান হোসেন মামলাটি দীর্ঘ দিন তদন্ত অব্যহত রেখে সাইবার ক্রাইম ইউনিট, আরএমপি, রাজশাহীর সহায়তায় জড়িত চোরকে সনাক্ত করে ইং ১৮/১০/২০২২ তারিখ গ্রেফতার করে।

সর্বশেষ - প্রচ্ছদ