রাজশাহী নগরীতে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মতিহার ডাসমাড়ি ডগারঘাট এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে বাবু ঘোষ (৩৮) নামে যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানান গেছে, গত দুই দিন আগে ফরাজিপাড়া মিত লুকমানের ছেলে রকিকে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট করে ঘোষ বাবু। সেই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে বাবুকে একা পেয়ে তার উপরে হামলা চালায়।

মতিহার থানা জামাত ইসলামের সাধারণ সম্পাদক মুক্তার হোসেনের নির্দেশে রকি ও ফরাজিপাড়া মিত লুকমানের ছেলে রকি, মিরজাপুর এলাকার মুক্তার ছেলে আব্দুল্লাহ, ধরমপুর লিচুবাগান এলাকার সিদ্দিক হসেনের ছেলে জহুরুল ইসলাম, ধরমপুর পূর্বপাড়া এলকার মুনসুর মাস্টারের ছেলে বাদশাহ, ডাঁশমারী উত্তরপাড়া আব্দুস সামাদের ছেলে সানাউল্লাহ, ৬ ডাঁশমারী উত্তরপাড়া রফিকুল ইসলামের ছেলে আশরাফুলসহ অজ্ঞাত ১৫ থেকে ২০ জন হামলা চালিয়ে কুপিয়ে জখম করে ঘোষ বাবুকে। বাবু ওই এলাকার শিবির ক্যডার হিসাবে পরিচিত।

 

পরে ঘটনা স্থল থেকে বাবুকে স্থানিয়রা উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রয়েছেন ঘোষ বাবু।

 

এ বিষয় মতিহার থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বাংলার কথা/২৩জুন, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn