রাজশাহী নগরীতে অ্যালকোহলসহ গ্রেপ্তার ২

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক :
মহানগরীতে অভিযান পরিচালনা করে ২১৬ বোতল অ্যালকোহলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক। রাজশাহী মহানগরীতে অভিযান পরিচালনা করে ২১৬ বোতল অ্যালকোহলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।
গ্রেফতার আসামীরা হলেন, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ফিরোজাবাদ গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে নূর মোহাম্মদ (৫২) ও রাজপাড়া থানার চন্ডিপুর গ্রামের মোঃ বাবুল হোসেনের ছেলে মোঃ সবুজ (৩৮)।

 

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী মহানগরীতে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ও মাদক-চোরাচালান নিয়ন্ত্রণের লক্ষে রাজশাহী মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

 

এরই ধারাবাহিকতায় গত ১২ অক্টোবর ২০২১ সন্ধ্যা ৫.৫০ টায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতেৃত্বে এসআই মোঃ গোলাম মোস্তফা ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর দোসর মন্ডলের মোড়ে দৈনিক উপাচার পত্রিকা অফিসের পাশে থেকে ঢাকা মেট্রো-চ-৫১-৪৩৯৪ মাইক্রোবাস আটক করে তল্লাশী করে। এসময় মাইক্রোবাসের ভিতর হতে ২১৬ বোতল অ্যালকোহল উদ্ধার করে এবং মাদক বহনের অভিযোগে আসামী নূর মোহাম্মদ (৫২) ও মোঃ সবুজ (৩৮)-কে আটক করে।

 

সামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মিশ্রিত মদ বানানোর জন্য অ্যালকোহল গুলো সংগ্রহ করেছিলো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলার কথা/১৩ অক্টোবর/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn