রাজশাহী থিম ওমর প্লাজায় লোটোর শো রুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক o

উত্তরাঞ্চলের সর্ববৃহৎ শীতাতাপ নিয়ন্ত্রিত শপিং কমপ্লেক্স থিম ওমর প্লাজায় উদ্বোধন হলো লোটোর শো রুম। আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী থিম ওমর প্লাজায় লোটোর শো রুম উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে থিম ওমর প্লাজায় অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। থিম ওমর প্লাজা সাজানো হয় বর্ণিল সাজে। পরে সন্ধ্যায় বর্ণাঢ্য আয়োজনে ফিটা কেটে এ শো রুমের উদ্বোধন করেন থিম ওমর প্লাজার চেয়ারম্যান ও গোদাগাড়ী-তানোর আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও চিত্রনায়ক রিয়াজ।

এ সময় উপস্থিত ছিলেন, লোটোর ম্যানেজিং ডাইরেক্টর কাজি জামিন ইসলাম, জিএম ফ্রান্সাইজ প্রসন কে সামাল সহ লটোর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

উদ্বোধন অনুষ্ঠানে এমপি ওমর ফারুক চৌধুরি বলেন, থিম ওমর প্লাজায় এবার কেনাকাটায় বিশেষ ও ধামাকা অফার রাখা হয়েছে। ক্রেতারা থিম ওমর প্লাজায় কেনাকাটা করলে পাবেন নিশ্চিত পুরস্কার।

তিনি বলেন, থিম ওমর প্লাজায় কেনা করলে লাভের উপর লাভ। বিলাশ বহুল রাজশাহী মহানগরীর থিম ওমর প্লাজাতে একজন ক্রেতা কেনাকাটা করতে এলে ওই ক্রেতারাকে আর কোথায় যেতে হবে না। কারণ এই শপিং মলেই পাওয়া যাবে সব ধরনের পণ্য।

তিনি আরও বলেন, রাজশাহীতে ক্রেতাদের সর্বাধিক নিরাপত্তা এক মাত্র থিম ওমর প্লাজাতেই রয়েছে। শীতাতাপ নিয়ন্ত্রিত আধুনিক শপিং কমপ্লেক্স থিম ওমর প্লাজা। ক্রেতাদের চাহিদার দিকে লক্ষ্য রেখেই থিম ওমর প্লাজার কার্যক্রম চালানো হয় বলেও জানান তিনি।

এদিকে লোটোর শো রুম উদ্বোধন করবেন চিত্রনায়ক রিয়াজ, এমন খবর ছড়িয়ে পড়ায় ভক্তদের ভিড় জমে থিম ওমর প্লাজায়। লোকে লোকারণ্য হয় পুরো থিম ওমর প্লাজা। প্রিয় নায়ককে এক নজর দেখতে ছুটে আছেন ভক্তরা। এছাড়াও চিত্রনায়ক রিয়াজ রাজশাহীর ভক্তদের সাথে কথা বলেন। একই সাথে তিনি রাজশাহীর সার্বিক বিষয়ে প্রসংশাও করেন।

বাংলার কথা/অক্টোবর ০৮, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: