বুধবার , ১২ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহী জেলা পরিষদ নির্বাচন: আ.লীগ মনোনীত প্রার্থীকে জয়যুক্তের লক্ষ্যে মিলনমেলা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১২, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী :
গোদাগাড়ী ও তানোর উপজেলার জনপ্রতিনিধিদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১২টায় নগরীর মুনলাইট গার্ডেন কনভেনশন সেন্টারে এই মেলার আয়োজন করা হয়।

মিলন মেলায় আগামী ১৭ অক্টোবর, আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল-কে কাপ পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলে অঙ্গিকার ব্যক্ত করেন।

রাজশাহী সিটি কর্পোরেশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মিলন মেলায় আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য আশরাফ উদ্দিন খান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার মেয়র ওয়েজ উদ্দিন বিশ্বাস এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল রশিদ, তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ, তানোর পৌরসভার মেয়র ইমরুল হক, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, কাকনগাট পৌরসভার মেয়র এ কে এম আতাউর রহমান, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ সহ গোদাগাড়ী ও তানোর উপজেলা পরিষদের অন্তর্গত সকল ইউনিয়নের জনপ্রতিনিধিগণ।

সর্বশেষ - প্রচ্ছদ