সোমবার , ৫ ডিসেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল-সম্পাদক ওয়াজেদ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
ডিসেম্বর ৫, ২০২২ ১২:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জেলার আহ্বায়ক অধ্যক্ষ মো. তাজবুল ইসলামকে সভাপতি এবং পবা উপজেলা কৃষক লীগের সভাপতি ওয়াজেদ আলী খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আজ রবিবার (০৪ ডিসেম্বর) বিকালে জেলার বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনেরদ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান তিন সদস্যবিশিষ্ট আংশিক এই কমিটির ঘোষণা দেন।

আংশিক এই কমিটিতে সহ-সভাপতি নির্বাচন করা হয়েছে জেলা কৃষক লীগের সদস্য সচিব বিমল সরকারকে। তিন সদস্যের এই কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এর আগে আজ বেলা ১১টায় সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। শুরুতে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এরপর পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও গম্ভীরা। সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন- বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

রাজশাহী জেলা কৃষক লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. তাজবুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. আব্দুল লতিফ তারিন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ মোঃ সাখাওয়াত হোসেন সুইট, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ হাবিবুর রহমান মোল্লা, দপ্তর রেজাউল করিম রেজা, কৃষিপণ্য বিষয়ক সম্পাদক মো. আজমল হোসেন, সদস্য রবিউল ইসলাম বাবু ও সদস্য আবুল খায়ের নাঈম প্রমুখ।

উল্লেখ্য, ৭ বছর পর সম্মেলনের মাধ্যমে রাজশাহী কৃষক লীগের এই কমিটি ঘোষণা করা হলো। আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি দ্বারা চলছিল জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম।

সর্বশেষ - প্রচ্ছদ