আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের সভা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক o

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের ৫২৪তম সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব (পিআরএল) মো. রইছউল আলম মন্ডল রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের ৫২২তম সভায় সভাপতিত্ব করেন।

পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকার, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব ভুঞা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক মো. সিরাজুল ইসলাম, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মো. তোফাজউদ্দীন আহমেদ এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক খন্দকার আব্দুল ওয়াহেদ তাদের স্ব স্ব কার্যালয় থেকে এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছ ও পর্ষদ সচিবালয়ের সচিব মোহা. সানা উল্লাহ প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে উক্ত ভার্চুয়াল বোর্ড সভায় সরাসরি অংশগ্রহণ করেন।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের সভায় ব্যাংকিং কার্যক্রম পরিচালনা বিষয়ে এবং ব্যাংক-এর অন্যান্য সার্বিক কর্মকাণ্ডের উপর বিস্তারিত আলোচনান্তে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাংলার কথা/সাইদ সাজু/ডিসেম্বর ২৯, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn