বুধবার , ১২ অক্টোবর ২০২২ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহী কিশোরীকে উত্ত্যক্তের জেরে প্রাণ গেল যুবকের

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১২, ২০২২ ১০:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি , রাজশাহী :

রাজশাহীর বাগমারায় কিশোরীকে উত্ত্যক্তরীদের শান্তি দেয়ায় প্রতিপক্ষের হামলায় সাজেদুর রহমান (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত সাজেদুর রহমান বাগমারার শুভডাঙ্গা ইউনিয়নের বিলবাড়ি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে। এর আগে গত ৯ অক্টোবর উপজেলার রাঘোপাড়ায় হামলার শিকার হন সাজেদুর রহমান। এরপর থেকেই রামেক হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

পুলিশ বলছে, গত ৬ অক্টোবর একই ইউনিয়নের বারইপাড়ায় বউভাতের অনুষ্ঠানে বখাটে কিশোরদের উত্ত্যক্তের শিকার হয় এক কিশোরী। ওই সময় উত্ত্যক্তকারী দুই কিশোরকে ধরে শান্তি দেন সাজেদুর রহমান, আকাশ হোসেনসহ কয়েকজন। এতেই ক্ষিপ্ত হয়ে বখাটের দল ৯ অক্টোবর বাইগাছা এলাকায় আকাশ হোসেনের ওপর হামলা চালায়। এই ঘটনার জেরে উপজেলার রাঘোপাড়ায় বারইপাড়া ও বিলবাড়ি গ্রামের তরুণ-যুবকদের সংঘর্ষ হয়। এতে আহত হন সাজেদুর রহমানসহ অন্তত ১০ জন।

রাজশাহী জেলার বাগমারা থানার ওসি রবিউল ইসলাম জানান, শরীর ও মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন সাজেদুর। মঙ্গলবার সন্ধ্যায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। এই ঘটনায় থানায় মামলা দায়ের করেছে পরিবার। পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

সর্বশেষ - প্রচ্ছদ