বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহীর দুর্গাপুরে সাপের ছোবলে সাপুড়ের মৃত্যু

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৭, ২০২২ ১১:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর :

রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের শ্যামপুর গ্রামে সুমন (৩০) নামের এক সাপুড়ের মৃত্যু হয়েছে। সাপ ধরতে গিয়ে সাপের ছোবলে তাঁর পুরো শরীরের বিষক্রিয়া ছড়িয়ে পড়লে তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বুধবার দিনগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাপুড়ে সুমনের।
স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যার সময় শ্যামপুর গ্রামের পশ্চিম পাড়ার আলতাফ হোসেনের বাড়িতে সাপ ধরতে গিয়ে একটি বিষধর সাপ ছোবল দেয় সুমনকে। সেখান থেকে বাড়ি ফিরে কাউকে কিছু না জানিয়ে রাতে শুয়ে পড়ে সুমন।

পরে রাত অনুমান ১২টার দিকে তাঁর শরীরে বিষক্রিয়া শুরু হলে সুমন তাঁর খালাতো ভাই সবুজকে ডেকে বলে, আমি সাপ ধরতে গিয়ে সাপের কামড়ে আহত হয়েছি।

আমার শরীরে বিষক্রিয়া শুরু হয়েছে। আমাকে দ্রæত হাসপাতালে নিয়ে চল। পরে সেখান থেকে তাঁকে উদ্ধার করে দ্রæত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সুমনের এমন আকস্মিক মৃত্যুর খবর গ্রামে ছড়িয়ে পড়লে রাতেই পুরো গ্রামের মানুষ সুমনের বাড়িতে ভীড় জমান। পরিবারের স্বজনদের আহাজারিতে শোকাভিভূত হয়ে পড়েন প্রতিবেশিরাও।

সর্বশেষ - প্রচ্ছদ