বৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩ | ২২শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহীতে স্টার সিনেপ্লেক্সের উদ্বোধন শুক্রবার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
জানুয়ারি ১২, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহীতে দীর্ঘ সাড়ে চার বছর পর সিনেমা হলের খরা কাটছে। শুক্রবার (১৩ জানুয়ারি) রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্কে উদ্বোধন হচ্ছে স্টার সিনেপ্লেক্স।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্ক কর্তৃপক্ষের তথ্য মতে, রাজশাহীতে হাইটেক পার্কের একটি অংশ সিনেপ্লেক্স। এতে থাকছে ১৭২টি আসন। সোয়া ৫ কোটি টাকা ব্যয়ে এটি নির্মাণ করা হয়েছে। ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন। এরপর স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের কাছে এটি পরিচালনার জন্য দেওয়া হয়েছে।

মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ঢাকা ও চট্টগ্রামের পর এবার রাজশাহীতে যাত্রা করছে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স। ইতিহাস-ঐতিহ্যে সমৃদ্ধ অপূর্ব নগর রাজশাহীতে শুক্রবার খুলছে সিনেপ্লেক্সের নতুন শাখা। এরপর শনিবার থেকে সাধারণ দর্শকরা টিকিট কেটে সেখানে সিনেমা দেখতে পারবেন।

তিনি আরও বলেন, জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহীর বিশিষ্ট ব্যক্তি এবং বিনোদন জগতের তারকারা উপস্থিত থাকবেন। সপ্তাহে সাতদিনই এখানে সিনেমা দেখানো হবে। দুপুর ও সন্ধ্যা আলাদা আলাদা টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে। টুডি টিকিটের দাম সকালে ২৫০ ও বিকেলে ৩০০ এবং থ্রিডি সকালে ৩০০ ও বিকেলে ৩৫০ টাকা রাখা হয়েছে।

এদিকে রাজশাহীবাসীর সিনেমা দেখার যে অভাব তা সিনেপ্লেক্স কিছুটা পূরণ করতে পারবে বলে মনে করছেন রাজশাহীর চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে মূল দর্শকের চাহিদা পূরণে প্রেক্ষাগৃহ চালুর দাবি জানিয়েছেন তারা।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক এবং চলচ্চিত্র নির্মাতা ড. মোজাম্মেলে হোসেন সাজ্জাদ বকুল বলেন, রাজশাহীবাসী একটি দীর্ঘ সময় হলে গিয়ে সিনেমা দেখা থেকে বঞ্চিত ছিল। রাজশাহীতে স্টার সিনেপ্লেক্স চালু হলে আমাদের জন্য বড় সুখবর। এটি আমাদের বহুদিনের চাওয়াকে পূরণ করবে। তবে রাজশাহীবাসীর আয়ের ওপর টিকিটের দাম নির্ধারণ করতে হবে। যাতে সবাই মিলে এর সুবিধা নিতে পারে।

সর্বশেষ - প্রচ্ছদ