শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহীতে স্কাউটিং এর পাবলিক রিলেশন অ্যান্ড মার্কেটিং ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৯, ২০২২ ৪:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :

আজ ২৯ অক্টোবর শনিবার বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের আয়োজনে নওদাপাড়াস্থ আঞ্চলিক স্কাউটস এর প্রশিক্ষণ কেন্দ্রে দিনব্যাপী আয়োজিত হলো জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং বিষয়ক আঞ্চলিক ওয়ার্কশপ। ওয়ার্কশপের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) ও বিসিএস কর একাডেমির মহাপরিচালক এম এম ফজলুল হক আরিফ,।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস, রাজশাহী অঞ্চলের কমিশনার ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহীর উপ-পরিচালক ড. শরমিন ফেরদৌস চোধুরী, জাতীয় উপ কমিশনার (জনসংযোগ ও মাকেটিং) সুকান্ত গুপ্ত অলক, মীর মোহাম্মদ ফারুক, বাংলাদেশ স্কাউটস এর নির্বাহী পরিচালক কে এম সাইদুজ্জামান, রাজশাহী অঞ্চলের কোষাধ্যক্ষ ও রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোহা: নাসির উদ্দীন, পরিচালক (জনসংযোগ ও মাকেটিং) এ এইচ এম শামছুল আজাদ প্রমুখ।

আঞ্চলিক স্কাউটস এর সভাপতি ও রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম-সম্পাদক খন্দকার শামসুদ্দিন আহাম্মদ। তিনি অঞ্চলের জনসংযোগ কর্মকান্ডের অগ্রগতি উপস্থাপন করেন। অঞ্চলের অধীনস্থ মেট্রোপলিটনসহ নয়টি জেলা ও ৬৭টি উপজেলার পিআর টিমকে আরো শক্তিশালী করাসহ মাসিক পিআরএম সভা আয়োজনের বিষয়ে তিনি অংশগ্রহণকারীগণের একযোগে কাজ করার অনুরোধ জানান। অঞ্চলের ট্রেনিং টিমের মনোনীত সদস্যবৃন্দ, জেলার দায়িত্বপ্রাপ্ত স্কাউট এক্সিকিউটিভবৃন্দ, জেলা স্কাউটস এর সহকারী কমিশনার (পিআর) ও সম্পাদকবৃন্দ, অঞ্চল, জেলা ও উপজেলাসমূহের পিআর টিমের সদস্য মিলে প্রায় ৮০ জন ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি এম এম ফজলুল হক আরিফ তার বক্তব্যে জনসংযোগ ও মার্কেটিং বিভাগের কাজের অগ্রগতি ও পরিকল্পনা, আঞ্চলিক, জেলা ও উপজেলায় পিআরএম টিম ও টাস্কফোর্স গঠণ, প্রচার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্কাউটিং এর মাকেটিং ও ব্র্যান্ডিং এর বিষয়ে সকলকে অবহিত করেন। আঞ্চলিক ও জেলার পিআরএম কার্যক্রমকে আরও শক্তিশালি করতে করণীয় বিষয়ে আলোকপাত করেন। তিনি সকল অংশগ্রহণকারীকে ব্যক্তিগতভাবে আরোও দক্ষ ও সমৃদ্ধ হয়ে তথ্য প্রযুক্তি ও যথাযথ নেটওয়ার্কিং এর মাধ্যমে প্রতিটি স্কাউটিং কার্যক্রমকে প্রিন্ট, ইলেক্রট্রনিক ও স্যোশাল মিডিয়ায় তুলে ধরার আহ্বান জানান।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত

পৃথিবীর দিকে ধেয়ে আসছে ২৩ টন ওজনের রকেট ধ্বংসাবশেষ

কোম্পানীগঞ্জে প্রতিদিন জলদস্যু-ভূমিদস্যুরা খাস জমি বিক্রি করছে : উপজেলা চেয়ারম্যান 

খালেদা জিয়ার গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি ২৯ জানুয়ারি

রাষ্ট্রপতির কা‌ছে ভারতীয় দূ‌তের প‌রিচয়পত্র পেশ

মেয়ের মৃত্যুর শোকে হেক্সিসল খেয়ে মায়ের ও আত্মহত্যা

ডান পায়ের বদলে বাম পা কাটা সেই চিকিৎসকের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিলেন হাইকোর্ট

১০ গোলের জন্য ব্রাজিলের ১০ রকম নাচ অনুশীলন

বিদেশি কূটনীতিকদের মন্তব্য সরকারের মাথা ব্যথার কারণ: আমীর খসরু

রাজশাহীতে দশম জীবনানন্দ কবিতামেলা ২১ অক্টোবর শুরু

জার্মানি কী গ্রুপ পর্বেই বিদায় নেবে?